রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

| ২৪ ভাদ্র ১৪৩১

Campus Bangla || ক্যাম্পাস বাংলা

বাবার মরদেহ বাড়িতে রেখে পরীক্ষাকেন্দ্রে মেয়ে

ক্যাম্পাস ডেস্ক

প্রকাশিত: ১৯:১৬, ২৯ আগস্ট ২০২৩

বাবার মরদেহ বাড়িতে রেখে পরীক্ষাকেন্দ্রে মেয়ে

চট্টগ্রামের মিরসরাইরে বাবার মরদেহ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে জিনাত কামাল তারিশা নামে এক পরীক্ষার্থী। তিনি চট্টগ্রাম শিক্ষা বোর্ডের অধীনে চট্টগ্রাম মহিলা সমিতি স্কুল অ্যান্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগে এবারের এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন। 

মঙ্গলবার (২৯ আগস্ট) বেলা ১১টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তারিশার বাবাকে দাফন করা হয়। এর আগে রবিউল হোসেন অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেলে চট্টগ্রাম পার্কভিউ হাসপাতালে মারা যান।

জিনাত মিরসরাই উপজেলার মিঠানালা ইউনিয়নের শেখ আবুল কাশেম চেয়ারম্যান বাড়ির বাসিন্দা ও মিঠানালা উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক রবিউল হোসেন টুকুর মেয়ে। 

তারিশার বড় ভাই কমল গণমাধ্যমকে বলেন, আমার বাবা দীর্ঘদিন অসুস্থ থাকার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেলে মারা গেছেন। আজ বেলা ১১টায় জানাজা শেষে আব্বাকে দাফন করা হয়। আমার একমাত্র ছোট বোনের এইচএসসি পরীক্ষা থাকায় সে মরদেহ রেখে পরীক্ষা দিতে যায়।

মিঠানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ কাশেম বিষয়টি নিশ্চিত করে বলেন, জানাজায় গিয়ে জানতে পারি তার একমাত্র মেয়ে এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে।