শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪

| ৩ কার্তিক ১৪৩১

Campus Bangla || ক্যাম্পাস বাংলা

পাবিপ্রবি`র ইউআরপি এসোসিয়েশনের নতুন কমিটি প্রকাশ

পাবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত: ২২:১০, ৫ অক্টোবর ২০২৪

পাবিপ্রবি`র ইউআরপি এসোসিয়েশনের নতুন কমিটি প্রকাশ

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের শিক্ষার্থীদের সংগঠন ইউআরপি এসোসিয়েশন এর নতুন কমিটি ঘোষণা  করা হয়েছে। 

শনিবার (৫ অক্টোবর) তারিখে নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের চেয়ারম্যান সহকারি অধ্যাপক কামরুল হাসান কনক, সহযোগী অধ্যাপক আশরাফুজ্জামান প্রমানিক ও প্রভাষক সাইমুন রিতু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি কমিটি প্রকাশ করা হয়। 

উক্ত কমিটির সভাপতি হয়েছেন নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক কামরুল হাসান কনক এবং সাধারণ সম্পাদক হয়েছেন ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মিন শাহারিয়ার  রহমান নিলয়। 

এছাড়াও কোষাধ্যক্ষ হয়েছেন বিভাগটির সহযোগী অধ্যাপক আশরাফু্জ্জামান প্রামাণিক, সহ সভাপতি কাজী আরিফিন জামিল ও তন্ময় আহমেদ হিমেল।যুগ্ম-সাধারণ সম্পাদক নূরউদ্দিন সীমান্ত ও মুসাব্বির আবদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক বিকর্ণ দাস ও সাংস্কৃতিক সম্পাদক প্রান্তিক সরকার,  গ্রন্থাগার ও প্রকাশনা সম্পাদক আবু নায়েম মো. কায়েস, উপ-গ্রন্থাগার ও প্রকাশনা সম্পাদক সাব্বির হোসাইন শাহ্, ছাত্রী বিষয়ক সম্পাদক রাবেয়া সুলতানা মিম, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক তাজকিয়া আহমেদ কর্ণিয়া, প্রচার সম্পাদক মোরশেদ আহমেদ রাহাত, উপ-প্রচার সম্পাদক মোঃআল-আমিন, ক্রিয়া সম্পাদক শেখ মাহিন শাহারিয়ার, উপ-ক্রিয়া সম্পাদক শামীম মিয়া ও আশিকুজ্জামান, সাংস্কৃতিক সম্পাদক প্লাবন কুমার শাহা, উপ-সাংস্কৃতিক সম্পাদক লিখন সিকদার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো:সোহান শেখ, উপআপ্যায়ন বিষয়ক সম্পাদক রাশিদুল হাসান ও আয়েশা এবং কার্যকরী সদস্য সাজ্জাদ আহমেদ ফাহিম ও রুকাইয়া রেজা।

বিভাগের শিক্ষা গবেষণা, খেলাধুলা ও প্রচার প্রসারণের জন্য আগামী এক বছর কমিটির সদস্যরা কাজ করবেন। নগর ও অঞ্চল পরিকল্পনা দেশের আর্থসামজিক উন্নয়ন ও পরিকল্পিত নগর ব্যবস্থা নিয়ে শিক্ষা দান করেন এবং কাজ করেন।

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক শাহরিয়ার নিলয়  বলেন, প্রথমেই ধন্যবাদ জানাই আমার শিক্ষকদের ও বিভাগের সবাইকে যারা আমাকে দায়িত্ব প্রদান করেছেন। আমি  বিভাগের সকল শিক্ষার্থীদের জন্য কাজ করতে চাই। শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা দ্রুত সমাধানের জন্য চেয়ারম্যান স্যারের সাথে কথা বলে দ্রুত সময়ের মধ্যে সবাধান করার চেষ্টা করবো ইনশাআল্লাহ। বিভাগের গবেষণা মূলক কাজ বৃদ্ধি করতে আমাদের কমিটির গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।