মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

| ১ আশ্বিন ১৪৩১

Campus Bangla || ক্যাম্পাস বাংলা

কুবি লক্ষ্মীপুর স্টুডেন্ট ক্লাবের নেতৃত্বে মাছুম-আমিন

কুবি প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৬, ৭ সেপ্টেম্বর ২০২৪

কুবি লক্ষ্মীপুর স্টুডেন্ট ক্লাবের নেতৃত্বে মাছুম-আমিন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত লক্ষ্মীপুর থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন ‘লক্ষ্মীপুর স্টুডেন্ট ক্লাব’ এর নতুন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিগত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিবৃতির মাধ্যমে এই তথ্য জানানো হয়।

এতে সভাপতি হিসাবে দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়ের ১৩ ব্যাচের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের  শিক্ষার্থী মাছুম বিল্লাহ  ও সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করবেন একই ব্যাচের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী শাকিব মাহমুদ আল আমিন।

এছাড়াও সংগঠনটির সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করবেন, এনামুল হক, ইবনে রাশেদ নূর, ওসমান গণি সৈকত, আব্দুল জব্বার শান্ত, আবু নোমান, মোহাম্মদ শুভ, আশরাফুল ইসলাম রায়হান, আরিফুল কালাম অনিক এবং  আল নোমান। 

যুগ্ন-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন, নাইমুর রহমান রিজভী, মানসুর আলম অন্তর, মুনতাসীর বিল্লাহ, মো. আল আমিন, মিরাজুর রহমান তানিম, মোঃ ইয়াছিন, আশিক নেওয়াজ, ফাহমিদা তাসনিম তিন্নি, জুবাইদা ফৌজিয়া নদী, ইসমাইল হোসেন, সাকিউল ইসলাম, ফয়সাল বিন সাইদ।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন, মাহমুদুল হাসান অনিক।

অর্থ সম্পাদক জুবায়ের মাহমুদ সাকিব, উপ-অর্থ সম্পাদক মহীউদ্দিন, প্রচার সম্পাদক মোঃ জামাল হোসেন রাজু, উপ-প্রচার সম্পাদক মাহবুব আলম সাকিব, দপ্তর সম্পাদক মোঃ হামিম হোসাইন, উপ দপ্তর সম্পাদক আরেফিন মেহেদী, গণ যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ হান্নান। 

সংগঠনের দায়িত্ব নেওয়া নবীন সভাপতি মাছুম বিল্লাহ বলেন," আমি বিশ্ববিদ্যালয়ের  শুরু থেকেই  আঞ্চলিক সংগঠনের মানুষগুলোকে খুব কাছে পেয়েছি, তাদের ভালোবাসা  পেয়েছি,তা আসলেই বড় ধরনের পাওয়া। এখন আমাদের দায়িত্ব এসেছে তাদেরকে নিয়ে সবকিছুকে সুন্দর করার, নতুন উদ্যমে পথ চলার।  সিনিয়রদের পরামর্শে ও সবার সর্বোচ্চ সহযোগিতা নিয়ে লক্ষ্মীপুর স্টুডেন্ট ক্লাবের সমৃদ্ধির জন্য চেষ্ঠা করব ইনশাআল্লাহ।"

সংগঠনের নব নিযুক্ত সাধারণ সম্পাদক বলেন,"  এ দায়িত্ব আমার কাছে বড় একটি দায়িত্ব এবং আমি সংগঠনের উন্নয়ন ও সদস্যদের কল্যাণে আন্তরিকভাবে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ। সবার সহযোগিতায় আমরা একসঙ্গে সংগঠনকে আরও এগিয়ে নিয়ে যাব।"

উল্লেখ্য,  আগামী এক বছর এ কমিটি তাদের দায়িত্ব পালন করবে।

 

#এসএন