মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

| ১ আশ্বিন ১৪৩১

Campus Bangla || ক্যাম্পাস বাংলা

এবার সাকিবের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ দুদকে

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৭, ২৮ আগস্ট ২০২৪

এবার সাকিবের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ দুদকে

ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের হয়েছে সম্প্রতি। এবার সাবেক এই সংসদ সদস্যের আয়কর হিসাব, দুর্নীতির অভিযোগ তদন্ত ও মামলার জন্য দুদকে আবেদন করা হয়েছে। 

বুধবার (২৮ আগস্ট) আবেদন করেন ব্যারিস্টার মিলহানুর রহমান নাওমী।

এর আগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় গার্মেন্টস শ্রমিক রুবেল হত্যার ঘটনায় ২২ আগস্ট রাতে আদাবর থানায় সাকিব আল হাসানের নামে হত্যা মামলা করা হয়। মামলাটিতে শুধু সাকিব নয়, রুবেলের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে ওই মামলায় ২৮ জনকে হত্যার নির্দেশদাতা হিসেবে উল্লেখ করেছেন। সাকিবকে রেখেছেন ২৮ নম্বরে।

সাকিবের ঠিকানা লেখা রয়েছে মো.সাকিব আল হাসান, সাবেক সংসদ সদস্য, পিতা: মাশরুর রেজা, সাং-সাহাপাড়া, নতুন বাজার, ডাকঘর: মাগুরা।

সাকিব ছাড়াও এই মামলায় আসামি করা হয়েছে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ওবায়দুল কাদেরসহ আরও ১৫৬ জনকে। মামলায় অজ্ঞাত আরও ৪০০-৫০০ জনকে আসামি করা হয়েছে। ৫ আগস্ট পেটে ও পিঠে গুলিবিদ্ধ রুবেল দুইদিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

রাওয়ালপিন্ডিতে আগামী শুক্রবার (৩০ আগস্ট) পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্ট খেলতে নামবে বাংলাদেশ। এরপর ৪ সেপ্টেম্বর রাতে দেশে ফিরে ১৫ সেপ্টেম্বর দুই টেস্ট ও তিন টি-টোয়েন্টির সিরিজ খেলতে ভারতে যাবে টিম টাইগার্স। মাঝের সময়টাতে সাকিব দেশে ফিরছেন বিষয়টি নিশ্চিত করেছেন বোর্ড সভাপতি। কারণ এ সময়ে তিনি ইংল্যান্ডে সারের হয়ে কাউন্টি খেলতে যাবেন। ইতোমধ্যে বিসিবি তাকে অনাপত্তিপত্রও দিয়েছে।

 

#এসএন